|

মিরপুর দারুসসালামে বিএনপি নেতা এস এ সিদ্দিক সাজুর ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১০:৩৬ অপরাহ্ন | মে ২৩, ২০২০

মিরপুর দারুসসালামে বিএনপি নেতা এস এ সিদ্দিক সাজুর ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ

মোঃ আমিন হোসাইন,ঢাকা : বিশ্ব মহামারী করোনা পরিস্থিতিতে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে চলমান কর্মসূচীর মধ্যবর্তী ধাপে আজ ২৩শে মে রোজ শনিবার সকাল থেকে ঢাকা-১৪ আসনের ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৩ নং ওয়ার্ড এবং কাউন্দিয়া ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে ঢাকা-১৪ আসনের জনগনের নয়নের মনি সাবেক এমপি আলহাজ্ব এস. এ. খালেক এর যোগ্য উত্তরসূরী গরীবের বন্ধু জননেতা এস.এ. সিদ্দিক সাজু  ঈদ শুভেচ্ছা সামগ্রী হস্তান্তর ও উপস্থিত দুস্থদের মাঝে শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেন।

মিরপুর দারুসসালামে বিএনপি নেতা এস এ সিদ্দিক সাজুর ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ

এস এ খালেক সাহেবের উত্তরসূরি দারুসসালাম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজুর সাথে কথা বললে তিনি এই প্রতিবেদকে জানায়,দীর্ঘ রাজনীতি জীবনে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি আজও কঠিন মুহুর্তে পাশে আছি।

আপনার আমার নেএী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান। আমাদের দল “দলবাজি” করেনা,দলমত নির্বিশেষে সকলকে দেওয়া হচ্ছে উপহার সামগ্রী।হোক সে আওয়ামিলীগ, বিএনপি, জাতীয়পার্টি ও জামায়াত ইসলাম। ক্ষুদার্থ মানুষের কোন দল নেই, তারা ক্ষুদার্থ। মানুষ মানুষের জন্য।

আরোও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সংগ্রামী সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলাম সাইদুল মিরপুর থানা বিএনপির সাধারন সম্পাদক হাজী দেলোয়ার হোসেন দুলু, দারুসসালাম থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবীর, দারুসসালাম থানা যুবদল সভাপতি মমিনুল ইসলাম, দারুসসালাম থানা যুবদল সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির, ৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ স্বপন, সার্বিক সহযোগিতায় ছিলেন শাহআলী থানা যুবদলের সাধারণ সম্পাদক সোলায়মান দেওয়ান সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল, শ্রমিকদলের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪