|

মির্জাগঞ্জ মাজারের চাল বিক্রি করে অর্থ লুট

প্রকাশিতঃ ২:১৩ অপরাহ্ন | জুন ২৩, ২০২১

মির্জাগঞ্জ মাজারের চাল বিক্রি করে অর্থ লুট

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জ মরহুম হযরত ইয়ার উদ্দিন খলিফা ছাহেব (রহঃ) মাজার ওয়াক্ফা এস্টেটের পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ মন্নান হওলাদার ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান বিরুদ্ধে ইয়াতিমখানা ও লিল্লাহ্ বোডিং এর ৭ টন চাল গোপনে বিক্রি করে নগদ অর্থ হাতিয়ে নিয়েছে।

মঙ্গলবার (২২জুন) বিকালে এস্টেটের নিয়মিত দ্রব্য সামগ্রী ক্রেতা ও স্থানীয় ঠিকাদার মোঃ আল-আমিন মির্জাগঞ্জ মরহুম হযরত ইয়ার উদ্দিন খলিফা ছাহেব (রহঃ) মাজার ওয়াক্ফা এস্টেটের সভাপতি ও নির্বাহী অফিসারের কাছে এ বিষয় লিখিত অভিযোগ করেন।

অভিযোগে থেকে জানা যায়, ৭ টন চাল খোলা মাঠে বিক্রি করার জন্য গত ১৯ জুন মাইকিং করান এস্টেটের সহ-সভাপতি ও প্রশাসনিক কর্মকর্তা । খবর পেয়ে স্থানীয় ঠিকাদারা চাল ক্রয়ের জন্য কেজি প্রতি ৩০.৫০টাকা দর দাখিল করেন। আরো বেশী দরে বিক্রি করতে পারবে বলে আবার খোলা মাঠে ডাক দেওয়া হবে বলে তারা জানান। ঠিকাদাররা চল ক্রয় করলে ব্যাংকের জমা রশিদ এস্টেটে জমা হয় তাই কোন রকম ডাক না দিয়ে পরিমানে কম দেখিয়ে গত ২১ জুন গোপনে ওই চাল বিক্রি করে অতিরিক্ত অর্থ ভাগাভাগি করে নেয়।

এ বিষয়ে ইয়ার উদ্দিন খলিফা ছাহেব (রহঃ) মাজার ওয়াক্ফা এস্টেটের পরিচালনা কমিটির সহ-সভাপতি অভিযুক্ত মোঃ মন্নান হওলাদার বলেন, আমি স্থানে নাই । চাল বিক্রি হয়েছে কিনা হয়েছে কিনা জানিনা।

এ বিষয়ে ইয়ার উদ্দিন খলিফা ছাহেব (রহঃ) মাজার ওয়াক্ফা এস্টেটের প্রশাসনিক কর্মকর্তা অভিযুক্ত মোঃ হাবিবুর রহমান বলেন,এ বিষয় আমি কিছু জানি না।

মির্জাগঞ্জ ইয়ার উদ্দিন খলিফা ছাহেব (রহঃ) মাজার ওয়াক্ফা এস্টেটের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস বলেন,কতটুকু যুক্তি সংজ্ঞত তা দেখে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 273
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪