|

মুক্তাগাছায় আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৬:৫৭ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০২২

মুক্তাগাছায় আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

মুক্তাগাছা প্রতিনিধিঃ ময়মনসিংহ মুক্তাগাছা উপজেলায় আনসার ও ভিডিপি সমাবেশ-২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ নভেম্বর রবিবার সকালে এ উপলক্ষে পৌরসভা পাঠাগার কাম অডিটোরিয়াম হল রুমে এ সমাবেশের আয়োজন করে মুক্তাগাছা উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়।

উপজেলা নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান এর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ময়মনসিংহ রেঞ্জ এর কমান্ডার ড. মোঃ সাইফুর রহমান বিভিএম এ এমএস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ।ওসি মুক্তাগাছা থানা মাহমুদুল হাসান,আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক,একেএম গোলাম রব্বানী।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন,মুক্তাগাছা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সালমা বেগম, দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার উপজেলা প্রতিনিধি সুজন মিয়া,এম নিউজ টুয়েন্টি ফোর বিশেষ প্রতিনিধি জাহিদ হাসান শিমুল।

অনুষ্ঠান শেষে কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ইউনিয়ন কমান্ডার, দলনেতা, দলনেত্রী ও ভিডিপি সদস্যদের পুরস্কার প্রদান করা হয়।

দেখা হয়েছে: 124
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪