|

মুক্তাগাছায় মানবিক সোসাইটির শোক দিবস পালন

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০২২

মুক্তাগাছায় মানবিক সোসাইটির শোক দিবস পালন

মুক্তাগাছা প্রতিনিধিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মানবিক সোসাইটি মুক্তাগাছা উপজেলা শাখার আয়োজনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সারাদিনব্যাপি অনুষ্ঠানে সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে পুষ্প স্তপক অর্পন করা হয়।বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয় এবং তবারক বিতরন করা হয়েছে।

এ সময় অন‍্যদের মাঝে উপস্থিত ছিলেন কালাচাঁন হাসান সাজিদ, মানবিক বাংলাদেশ সোসাইটি মুক্তাগাছা উপজেলা শাখার সভাপতি মেহেদী হাসান রাকিব, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সিয়াম, সহ-সভাপতি এ আর নাহিয়ান সিয়াম, যুগ্ন সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন শান্ত, সাংগঠনিক সম্পাদক তামিম আহাম্মেদ,মোজাম্মেল,ফারুক,ইসরাফিল,মারুফ,রায়হান,সাকিব
প্রমূখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন পর্যায়ের ইমাম ও খতিব গণ এ সময় উপস্থিত ছিলেন। আলোচনায় বক্তারা জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জীবন সংগ্রামের ইতিহাস তুলে ধরেন এবং তার আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত ও দোয়া করেন।

দেখা হয়েছে: 122
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪