|

মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ বহিস্কার

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | এপ্রিল ১৫, ২০২১

বহিস্কার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই আকন্দকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। উপজেলা পর্য়ায়ের কর্মকর্তাদের সাথে অশোভন আচরন এবং উপজেলার দশটি ইউনিন পরিষদের চেয়ারম্যানগনের অনাস্থা প্রস্তাবের প্রেক্ষিতে স্থানীয় সরকার ও পল্লীূ উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপজেলা শাখা-২ গত ১৩ এপ্রিল তাকে সাময়িক বহিস্কার করে এক প্রজ্ঞাপন জারী করেছেন। প্রজ্ঞাপনে উপসচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষর করেছেন।

প্রজ্ঞাপনে জানা গেছে, মুক্তাগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ, উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে অশোভন আচরণ এবং ইউপি চেয়ারম্যানগণ তার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনয়ন করেছেন, যা তদন্তাধীন রয়েছে।

এ অবস্থায় তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে আসীন থাকলে উপজেলায় বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তাদের মধ্যে হতাশা ও ক্ষোভের সৃষ্টি করতে পারে যা সার্বিকভাবে উপজেলা পরিষদের কার্যক্রম বাস্তবায়নে অচলাবস্থার সৃষ্টি ও জনস্বার্থে বিঘ্নিত হওয়ার আশংকা রয়েছে, সেহেতু জনস্বার্থে তার সীয় পদ থেকে সাময়িম বহিস্কার করা হয়েছে। একই সাথে প্যানেল চেয়ারম্যান-১ কে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য আর্থিক ক্ষমতা প্রদান করা হয়েছে।

দেখা হয়েছে: 401
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪