|

মোবাইল দোকানে চুরি হওয়া মালামালসহ ১জন গ্রেফতার

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ন | মার্চ ১৮, ২০২১

তানোরে মোবাইল দোকানে চুরি হওয়া মালামালসহ ১জন গ্রেফতার

সারোয়ার হোসেন,তানোর: রাজশাহীর তানোরে মোবাইল ফোনের দোকানে চুরি হওয়া মালামাল সহ একজন কে গ্রেফতার করেছে তানোর থানার পুলিশ। এমন চুরির ঘটনাটি ঘটেছে উপজেলা কামারগাঁ ইউনিয়নের ছাঐড় মালার মোড়ে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে কামারগাঁ ইউনিয়নের ছাঐড় মালার মোড়ে অবস্থিত একটি মোবাইল ফোনের দোকানে ঢুকে দোকান ঘরে থাকা কম্পিউটারের হার্ডডিক্স, 2GB র্্যম, ০১টি Micromax মোবাইল ফোন ও ০১টি Itel-S11.মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোর।

এঘটনায় বৃহস্পতিবার সকালে দোকান মালিক দোকান ঘরে চুরি হয়েছে বলে থানায় অভিযোগ করেন। এতে করে তানোর থানার পুলিশ সঙ্গে সঙ্গে ছাঐড় গ্রামে বিশেষ অভিযান চালিয়ে চুরি যাওয়া মালামাল সহ ছাঐড় মন্ডল পাড়া গ্রামের মনসুর রহমানের ছেলে নাসিমুল হক(১৯)কে গ্রেফতার করতে সক্ষম হন পুলিশ।

এবিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, আসামির বিরুদ্ধে চুরির মামলা রুজু করা হয়েছে। আসামিকে কোটের মাধ্যমে জেল হাজতে পেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪