|

মোহনগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০২০

মামলা

শফিকুল ইসলাম, নেত্রকোনা থেকেঃ নেত্রকোনার মোহনগঞ্জে পাইলাটী গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। গৃহবধূ বাদী হয়ে গত বুধবার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ওই গ্রামের সাদ্দাম হোসেন ও মো. সুমন মিয়ার বিরুদ্ধে মামলা করেন।

অভিযোগে জানা যায়, জেলার মোহনগঞ্জের পাইলাটী গ্রামের এক গৃহবধূকে প্রায়শই উত্যক্ত করত একই গ্রামের দুলাল মিয়ার ছেলে মো. সাদ্দাম। গত ৩১ আগস্ট গভীর রাতে প্রকৃতির ডাকে ওই গৃহবধূ ঘর থেকে বের হলে সাদ্দাম তাকে জোর করে বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে নিয়ে ধর্ষণ করে।

এসময় অপর আসামি মো. সুমন মিয়া মোবাইলে ছবি ধারণ করে এবং অকথ্য ভাষায় গালাগাল করে। গৃহবধূর ডাকচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে গেলে ধর্ষক সাদ্দাম ও তার সহযোগি সুমন মিয়া পালিয়ে যায়। পরদিন এ ব্যাপারে মোহনগঞ্জ থানায় মামলা করতে গেলে পুলিশ আসামিদের দ্বারা প্রভাবিত হয়ে মামলা নেয়নি।

পরে গত বুধবার গৃহবধূ বাদী হয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

পাইলাটী গ্রামের মাতাব্বার মো. বকুল মিয়া, জালাল মিয়া, জালাল মিয়াসহ অনেকেই জানান, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছে। প্রতিপক্ষকে হয়রানী করার জন্য এই মামলা করা হয়েছে।

দেখা হয়েছে: 342
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪