|

ম্যাজিস্ট্রেট আদালতের নামে চলছে রেজিষ্টেশন বিহীন মোটরসাইকেল

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ন | নভেম্বর ১৮, ২০১৯

ম্যাজিস্ট্রেট আদালতের নামে চলছে রেজিষ্টেশন বিহীন মোটরসাইকেল

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাম ব্যাবহার করে চলছে রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল। সোমবার (১৮ নভেম্ববর) বিকেলে আদালত প্রাঙ্গনে একটি নেভি-ব্লু কালারের পালসার মোটরসাইকেলের সামনে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, লক্ষ্মীপুর লেখা দেখা যায়। ওই মোটরসাইকেলর পেছনে রেজিষ্ট্রেশন নম্বর ছিল না।

কিছুক্ষণ পরেই হেলমেট পরিহিত আরো দুজনকে সাদা কালারের আরেকটি মোটরসাইকেল নিয়ে আদালত থেকে বের হতে দেখা যায়। তাদের মোটরসাইকেলেও কোন রেজিষ্ট্রেশন নম্বর নেই। সামনে লেখা ছিল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, লক্ষ্মীপুর।

জানা গেছে, নেভি ব্লু কালারের পালসার মোটরসাইকেলটি ব্যবহার করছে নিশাদ হাওলাদার। তিনি লক্ষ্মীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নেজারত শাখার চতুর্থ শ্রেণির কর্মচারী।

অভিযোগ রয়েছে নিশাদ এ মোটরসাইকেল ব্যবহার করে বিভিন্ন স্থানে মোহড়া দিচ্ছে। আতংকিত করছে সাধারণ মানুষদেরকে। তার নিজ এলাকায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নামে প্রভাব খাটিয়ে একাধিক অপকর্মের সাথে জড়িত রয়েছে নিশাদ।

আদালতের নামের মোটরসাইকেলটি ব্যবহার করে বিভিন্ন ভাবে প্রতারণা করছেন বলেও স্থানীয়দের অভিযোগ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিশাদ বলেন, মোটরসাইকেলে এমন লেখার অধিকার আমার আছে। তাই আমি ব্যবহার করছি। আমার মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন নম্বর প্রয়োজন নেই।

এ বিষয়ে জানতে সোমবার সন্ধ্যায় ৬টা ২২ মিনিটে লক্ষ্মীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মুমিনুল হাসানের মুঠোফোনে কল করে কথা বলা সম্ভব হয়নি।

দেখা হয়েছে: 499
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪