|

ময়মনসিংহকে ভাইরাসমুক্ত রাখতে রীতিমতো যুদ্ধে নেমেছে সিটি করপোরেশন

প্রকাশিতঃ ১১:২৭ অপরাহ্ন | মার্চ ২৪, ২০২০

ময়মনসিংহকে ভাইরাসমুক্ত রাখতে রীতিমতো যুদ্ধে নেমেছে সিটি করপোরেশন

মোঃ কামাল, ময়মনসিংহঃ দিনরাত চলছে কার্যক্রম। জৈবশক্তি করোনা ভাইরাসের আক্রমণ প্রতিহত করতে রীতিমতো পরিচ্ছন্নতার যুদ্ধে নেমেছে ময়মনসিংহ সিটি করপোরেশন। নগরীর প্রধান প্রধান জনবহুল সড়কগুলোতে জীবানু নাশক পানি ভর্তি গাড়ি থেকে স্প্রে করা হচ্ছে।

সড়কের ধুলোবালি ময়লা আবর্জনা পরিস্কারে একযোগে কাজ করছে সিটি করপোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর দীপক মজুমদার,বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাব্বত আলীর পরিচ্ছন্নতা কর্মীরা।

একদিকে দিনব্যাপী সচেতনতার প্রচারনা অন্যদিকে পরিচ্ছন্নতার অভিযান। এ যেন ময়মনসিংহকে করোনা ভাইরাসমুক্ত রাখতে যুদ্ধঅভিযান। সিটি মেয়র ইকরামুল হক টিটু তার করপোরেশনে সকল কর্মকর্তা কর্মচারিদের নিয়ে নেমেছেন করোনা ভাইরাস প্রতিরোধ করা এ যুদ্ধে।

আজ চরপাড়া এলাকার সড়কগুলোতে ঘন্টাব্যাপী চলে পরিচ্ছন্নতা অভিযান। পরিস্কার করা হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের শিশু ওয়ার্ডের সামনের বর্জ্যের স্তূপ। পুরো সড়কে জীবাণু নাশক পানি ছিটানো হয়। এসময় সিটি করপোরেশনে পরিচ্ছন্নতা অভিযান অবলোকন করেন রাস্তার পাশে চলাচলকারী জনতা। তারা এ পরিচ্ছন্নতা কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন।

ময়মনসিংহকে ভাইরাসমুক্ত রাখতে রীতিমতো যুদ্ধে নেমেছে সিটি করপোরেশন

দেখা হয়েছে: 995
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪