|

ময়মনসিংহের জেলা প্রশাসক এনামূল হকের করোনা পজেটিভ

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০২১

ময়মনসিংহের জেলা প্রশাসক এনামূল হকের করোনা পজেটিভ

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। খবরের সত্যতা নিশ্চিত করেন ডিসি নিজেই।

বুধবার (১১ জুলাই) বিকাল ৪ টায় তিনি মোবাইল ফোনে জানান, আজই তার কোভিড পরীক্ষার ফল পজেটিভ এসেছে। এ সময় তিনি ময়মনসিংহ সহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

তিনি সকলকে মাস্ক পরিধানের পাশাপাশি স্বাস্থবিধি মেনে চলার আহ্ববান জানিয়ে বলেন, করোনা পজেটিভ ফলাফল পাওয়ার পর থেকেই হোম আইসোলেশনে আছি। শারীরিকভাবে যথেষ্ট সুস্থ আছি। এখন পর্যন্ত কোন জটিলতা নেই।

ডিসি মোহাম্মদ এনামুল হক ময়মনসিংহে আসার পর থেকেই করোনাভাইরাসের বিরুদ্ধে মাঠে থেকে জেলাবাসীকে রক্ষায় দায়িত্ব পালন করে আসছেন। মাঠ পর্যায়ে লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসনের সকল কর্মকর্তাকে তিনি দিক নির্দেশনা দিয়ে আসছেন। তার সার্বিক দিকনির্দেশনায় ময়মনসিংহের করোনা পরিস্থিতি এখনো নিয়ন্ত্রনে রয়েছে।

এদিকে জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেষ্টে মোট ১২৮৩ টি নমুনা পরীক্ষা করে ৩৯১ জনের করোনা শনাক্ত হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘন্টায় মারা গেছে ১০ জন।

দেখা হয়েছে: 277
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪