|

ময়মনসিংহের দাপুনিয়ায় জমি দখলে সন্ত্রাসী তান্ডব, হত্যার হুমকি

প্রকাশিতঃ ৮:৩১ অপরাহ্ন | জুলাই ২৪, ২০২০

ময়মনসিংহের দাপুনিয়ায় জমি দখলে সন্ত্রাসী তান্ডব, হত্যার হুমকি

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সদর উপজেলার উত্তর দাপুনিয়া কান্দীপাড়ায় পৈত্রিক জমি দখলে গাছপালা কেটে তান্ডব চালানোর অভিযোগ পাওয়া গেছে। ভাতিজা সেলিম মিয়া ও মোঃ শামছুল হকের হুমকির মুখে কোতোয়ালী থানায় সাধারণ ডাইরি করে চাচা মোঃ ইউনুস আলী। এর পরই হামলা চালিয়ে গাছপালা কেটে তান্ডব চালায় অভিযুক্তরা।

অভিযোগে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধে ইতিপূর্বে আদালতে মামলা করেছেন ইউনুস আলী। বিরোধপূর্ণ জমিটি মৃত আহম্মদ আলীর উত্তসুরী হিসাবে ইউনুস আলীর ভোগদখলীয় হলেও তার ভাতিজারা অবৈধভাবে বেদখলের পায়তারা করছে।

গত ২ জুলাই বৃহস্পতিবার অভিযুক্তরাসহ অজ্ঞাত ১০/১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে জমিতে লাগানো কলা, আম, পিয়ারা গাছসহ সবজি কেটে তছনছ করে। জমির মাঝখানে পুকুরের মাছ জোরপূর্বক নিয়ে যায়।

প্রতিপক্ষের হুমকির মুখে নিরাপত্তাহীন ইউনুস আলী জানায়, কোর্টের নিষেধাজ্ঞা উপেক্ষা করে আমার ভাতিজারা সন্ত্রাসীদের নিয়ে আমার জমিতে তান্ডব চালিয়ে ক্ষতি সাধন করে আসছে। থানায় অভিযোগ দিয়েছি। পুলিশ এসেছিলো। এখনও মামলা হয়নি।

গাছপালা কাটার কথা অস্বীকার করে অভিযুক্ত সেলিম মিয়া জানান, জমিটির বিআরএস মূলে আমার পিতা মালিক। আমরা বেশ কয়েক বছর বাড়িতে না থাকায় আমার চাচা দখল করে। অভিযোগকারীর প্রকৃত কোন কাগজ নেই বলেও তিনি দাবি করেন।

এ বিষয়ে কোতোয়ালী থানায় ওসি ইন্টেলিজেন্স উজ্জল কান্তি সরকার জানান,বিষয়টি তদন্তে এসআই মাহবুব ঘটনাস্থলে গিয়েছেন। তদন্ত চলছে। কাগজপত্রে জমির প্রকৃত মালিকের বাইরে কেউ বেআইনীভাবে জবরদখল করতে পারবে না।

দেখা হয়েছে: 351
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪