|

ময়মনসিংহে আইনী সহায়তার পাশাপাশি আর্থিক সহায়তা করলেন এসপি আহমার

প্রকাশিতঃ ৫:৫১ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৯, ২০২১

ময়মনসিংহে আইনী সহায়তার পাশাপাশি আর্থিক সহায়তা করলেন এসপি আহমার

এম এ আজিজ, ময়মনসিংহ: আইনগত ব্যবস্থা গ্রহণের পাশাপাশি দুই ভিকটিমের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন ময়মনসিংহের মানবিক ও দায়িত্বশীল পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান। সোমবার পুলিশ সুপারের পক্ষে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ সোমবার রাতে অসহায় পরিবার দুটির হাতে এই সহায়তা তুলে দেন।

পুলিশ সুত্রে জামা গেছে, গারে সম্প্রদায়ের উপজাতি এক ধর্ষণের শিকার হলে পুলিশ সুপারের দিক নির্দেশনায় ধর্ষণ সংক্রান্তে কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৪, তাং-০৫/০৯/২০২১ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) দায়ের হয়। এ মামলার আসামী শহীদুল ইসলামকে কোতোয়ালি পুলিশ দ্রুত গ্রেফতার করে।

এছাড়া শারিরিক, মানসিক, ভারসাম্যহীন ও বাক প্রতিবন্ধি ধর্ষণ সংক্রান্তে কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৫, তাং-০৫/০৯/২০২১ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) দায়ের হয়। এ মামলার আসামী জাহিদুল হাসান মুন্না স্টেডিয়াম গেইট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। মামলার ২৪ ঘন্টার মধ্যে কোতোয়ালী মডেল থানা পুলিশ দুটি ধর্ষণ মামলার মুলহোতাকে গ্রেফতার করে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, রবিবার রাতে দুটি নারী নির্যাতন মামলা হয়েছে। মামলার ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করা হয়েছে। অসহায় পরিবার দুটিকে আইনী সহায়তার পাশাপাশি আর্থিকভাবে সহায়তা করেছেন পুলিশ সুপার। যা বিরল এবং নজিরবিহীন।

দেখা হয়েছে: 188
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪