|

ময়মনসিংহে আরসিসি পাইপ ড্রেনের ভিত্তি-প্রস্তর উদ্বোধন

প্রকাশিতঃ ৫:২৩ অপরাহ্ন | মার্চ ২৪, ২০১৯

ময়মনসিংহে আরসিসি পাইপ ড্রেনের ভিত্তি-প্রস্তর উদ্বোধন

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের শহরতলীর শম্ভুগঞ্জ এলাকায় কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়ক থেকে জিকেপি ডিগ্রী কলেজ পর্যন্ত আরসিসি পাইপ ড্রেন নির্মাণ কাজের ভিত্তি-প্রস্তর উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ও সাবেক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

শনিবার (২৩ মার্চ) দুপুরে নবগঠিত সিটি করপোরেশনের প্রকৌশল বিভাগের বাস্তবায়নে আরসিসি পাইপ ড্রেনেজ কাজের উদ্বোধন করা হয়।

উদ্বোধনকালে সিটি প্রশাসক ও সাবেক মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, নতুন উদ্যমে কাজ শুরু করেছে এই সরকার। সকলের সম্মিলিত প্রচেষ্টায় উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রত্যন্ত অঞ্চলের গ্রাম গুলোকে শহরে পরিণত করতে উন্নয়নের কাজে সকলকে সহযোগীতার আহ্বান জানিয়েছেন তিনি।



এ সময় জিকেপি ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও গণকল্যান পরিষদের চেয়ারম্যান ড. সিরাজুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হযরত আলী, ময়মনসিংহ মহানগর কৃষক লীগের সভাপতি এবি সিদ্দিক, ময়মনসিংহ কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এমদাদুল হক মন্ডল, মহানগর আওয়ামী লীগের সদস্য মোঃ মোসলেম উদ্দিন ,চর নিলক্ষীয় ইউ পি চেয়ারম্যান মোঃ নূর মোহাম্মদ মীর, কলেজ অধ্যক্ষ পারভীন সিরাজ প্রমুখ।

এছাড়াও স্কুল ও কলেজের সহস্রাধিক শিক্ষার্থীরা এই উদ্বোধনের সময় অংশ গ্রহন করেন।

দেখা হয়েছে: 564
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪