|

ময়মনসিংহে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার, নারীসহ গ্রেফতার ৩

প্রকাশিতঃ ৫:০১ অপরাহ্ন | জুন ২৮, ২০১৯

ময়মনসিংহে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার, নারীসহ গ্রেফতার ৩

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহে এবার অভিনব কায়দায় নারীদের জুতার ভিতরে লুকিয়ে রাখা ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। সেই সঙ্গে ২ নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৮ জুন) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ ও এস আই নাজিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, ২৭ জুন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ হাবিবুল ইসলাম ওরফে আসিফ (৩০)কে ৬ শ পিস ইয়াবাসহ প্রথমে গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্যের মতে মাদক প্রবাহ চিত্র অবলম্বন করে নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় সংলগ্ন মক্কা খাবার হোটেলের সামনে থেকে নাসরিন আক্তার (৪০), এবং চায়না বেগম (৫০) নামে আরও দুজনকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত দুই মহিলার জুতার ভিতর থেকে আরও ২ হাজার ৪ শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ডিবি পুলিশ।

এই অভিযান পরিচালনা করেন পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক আহম্মেদ ও এসআই নাজিম উদ্দিন।

এছাড়াও ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রীজ মোড় থেকে ৭ জন ছিনতািকারীকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

ময়মনসিংহে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার, নারীসহ গ্রেফতার ৩

দেখা হয়েছে: 539
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪