|

ময়মনসিংহে কোতোয়ালি পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ২৩

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৫, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালি পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ২৩

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ: ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত, পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এ সময় ৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, বিভাগীয় নগরী সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি-ডাকাতি ও ছিনতাই সহ অপরাধমুক্ত শান্তিময় নিরাপদ বাসযোগ্য অঞ্চল গড়ে তুলতে নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই তানভীর আহমেদ ছিদ্দিকীর নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামী হিসাবে রকিবুল হক রানা, এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম চরপাড়াস্থ ময়মনসিংহ মেডিকেল কলেজ গেইটের সামনে থেকে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন ও সোহেলকে ৫ শত পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম মাসকান্দা খালপাড় থেকে সাড়ে ৩ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপনকে গ্রেফতার করে।

এছাড়া এসআই হাবিবুর রহমান, নিরুপম নাগ, ১নং ফাড়ির ইনচার্জ আনোয়ার হোসেন, ফারুক আহমেদ, সোহেল রানা, তাইজুল ইসলাম, উজ্জল সাহা, অসীম কুমার দাস, জহিরুল ইসলাম এবং এএসআই সুজন চন্দ্র সাহা, নুরুজ্জামান, আবুল হাসান, আল আমিন-১নং ফাড়ি, দুলাল চন্দ্র রায়, মাসুম রানা, আব্দুস সাত্তার, শাহজালাল-২নং ফাড়ি প্রত্যেকে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ৪টি সিআর ও ১৪টি জিআর গ্রেফতারী পরোয়ানা তামিল এবং সাজাপ্রাপ্ত আরো একজনকে গ্রেফতার করে।

তারা হলো, মোঃ আসাদ মিয়া আসছুল, মোঃ সোহেল, মোঃ এলাহী, মোঃ ইসব মিয়া, মোঃ আনোয়ার হোসেন, আল আমিন ওরফে আলো, জলিল, খলিল, মোছাঃ শেফালী আক্তার, আলামিন, বজলুর রহমান চৌধুরী বাবুল, মোঃ রাজিব, মিজানুর রহমান কাজল, মোঃ সুমন, রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপন, মোঃ রিপন মিয়া, রিপন ওরফে ব্রিটিশ রিপন ও আব্দুল্লাহ আল জোবায়েদ। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবাট তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

দেখা হয়েছে: 106
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪