|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতকসহ গ্রেফতার ১৯

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | অক্টোবর ০৫, ২০২১

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতকসহ গ্রেফতার ১৯

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক, গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও পাসপোর্ট আইনসহ বিভিন্ন অপরাধে ১৯জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় ও নগরী ও জেলা সদরের আইন শৃংখলা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। অভিযানে মঙ্গলবার সকাল পর্যন্ত বিভিন্ন অপরাধের অভিযোগে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে সিআর মামলায় ৩ মাসের সাজাপ্রাাপ্ত সাদ্দাম হোসেনকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

পিতা-সুরুজ আলী, সাং-হারটি, পোঃ-মনতলাহাট থানা- এছাড়া জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, মোঃ শান্ত, ফারুক, ফারুক, সবুজ মিয়া ও আতিকুল ইসলাম। অপরদিকে পাসপোর্ট আইনে ৪ দালালকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলো, টুটুল আহম্মেদ, ব্রজ গোপাল দাস, নুরুল ও শাহ আলম। অপরদিকে ৫১০ পিস ইয়াবা, ৬৮ পিস নেশা জাতীয় ইনজেকশন, ২ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলো, মোঃ অলিউল্লাহ, আল আমিন, সোহেল মিয়া, আক্তারুজ্জামান খান, ইকবাল হোসেন, আওলাদ হোসেন ওরফে খোকন ও মঞ্জুরুল আনোয়ার পাঠান। মাদক ব্যবসায়ী ও পাসপোর্ট দালালদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি আরো জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে অবিযান অভ্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 165
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪