|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার চার

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ন | জানুয়ারী ০৩, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার চার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে ৪ আসামীকে গ্রেফতার করেছে।

এর মাঝে এসআই তানজিল আল আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টীম নগরীর পঁচাপুকুর পাড় এলাকা থেকে ৯ পিচ নেশাজাতীয় ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী শান্ত সরকারকে গ্রেফতার করে।

এসআই শুভ্র সাহার নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী বাজার থেকে চুরি মামলার আসামী চিহিৃত অপরাধী আক্তার আলীকে, এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম রহমতপুর বাইপাস এলাকা থেকে চুরি মামলার আসামী চিহিৃত অপরাধী আমিনুল ইসলাম ওরফে কাইনছাকে এবং এএসআই সুজন চন্দ্র সাহার নেতৃত্বে অপর আরেকটি টীম ভাটিকাশর আলীয়া মাদ্রাসা মোড় থেকে মামলার আসামী রফিকুল ইসলামকে গ্রেফতার করে। তাদেরকে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 143
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪