|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ৫

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | মে ১৩, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ৫

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথখ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আইনের আওতায় আনতে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালী পুলিশ।

এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে মাদক মামলায় চার বছরের সাজাপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন ধরে পলাতকসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম বাঘমারা পুরাতন মেডিকেল গেইট এলাকা থেকে মাদক ব্যবসায়ী জিল্লুর রহমানকে ৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

এ ছাড়া এএসআই সুজন চন্দ্র সাহা মাদক মামলায় সাজাপ্রাপ্ত, এএসআই নিজাম উদ্দিন, এএসআই আমিনুল জিআর ও সিআর মামলায় পরোয়ানাভুক্ত আরো তিনজনকে গ্রেফতার করে। তারা হলো, সাজাপ্রাপ্ত ও দীর্ঘদিন ধরে পলাতক ক্ষিতিশ রায় রোডের মানিক, পরোয়ানাভুক্ত ভাটিবাড়েরার মোঃ সুমন, খাগডহরের গোলাম মোস্তফা ও কালিবাড়ির রতন কুমার সাহা।

দেখা হয়েছে: 117
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪