|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ১৩

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ১৩

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ এবং অপরাধীদের গ্রেফতারে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ১৩জনকে গ্রেফতার করা হয়েছে।

এর এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম বোররচর চর রাঘবপুর উত্তর পাড়া থেকে জুয়া খেলার অপরাধে ৬জন জুয়াড়ীকে জুয়াড় সরঞ্জামসহ গ্রেফতার করে।

তারা হলো, মোঃ তোফায়েল, মোঃ মোশারফ, মোঃ বকুল, মোঃ সাঈদ, জাহিদুল ইসলাম ও মোঃ হাফিজ উদ্দিন। এসআই আনোয়ার হোসেন-২ এর নেতৃত্বে একটি টীম যৌতুক মামলার আসামী মোঃ শাহিন মিয়া, এসআই আনোয়ার হোসেন-২ বাকৃবিতে অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষায় অসাধুপায় অবলম্বন করার দায়ে পাবলিক পরীক্ষা আইন অপরাধে আসামী পলাশ সরকারকে গ্রেফতার করে।

এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম মেডিকেল কলেজ হাসপাতাল গেইট থেকে নিয়মিত মামলার আসামী মনিরুজ্জামান মিয়া, এসআই আশরাফুল আলমের নেতৃত্বে একটি টীম পাটগুদাম র‌্যালীর মোড় থেকে চুরি মামলার আসামী হিসাবে সোহাগ মিয়াকে গ্রেফতার করে।

এছাড়া এসআই উত্তম কুমার দাস, এএসআই মাসুম রানা পৃথক দুই সাজাপ্রাপ্ত এবং এএসআই সাইফুল ইসলাম পরোয়ানাভুক্ত আরো একজনকে গ্রেফতার করে।

সাজাপ্রাপ্তরা হলো, মোঃ রাসেল সরকার ও মোঃ হৃদয় এবং পরোয়ানাভুক্ত আসামী হলো, মঞ্জুরুল হক। তাদেরকে রবিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুরিশ জানায়।

দেখা হয়েছে: 98
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪