|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৯

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | নভেম্বর ২২, ২০২১

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৯

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন অভিযোগে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, জুয়া ও মাদকমুক্ত অঞ্চল গড়তে পুলিশ নিয়মিত অীভয়অণ ফীলছঅলনা করছে। এর অংশ হিসাবে সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে মোট ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই আনিছুর রহমানের নেতৃত্বে একটি টীম নগরীর পালিকা মার্কেটের সামনে থেকে মাদক মামলার আসামী বিকাশ, এসআই জাকির হোসেনের নেতৃত্বে একটি টীম রঘুরামপুর কুমারী কান্দা থেকে মুর্শিদুর রহমান ওরফে লিমনকে গ্রেফতার করে।

এসআই নিরুপম নাগ ও এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম ভাবখালী এলাকা থেকে জুয়া ৭ জুয়াড়িকে গ্রেফতার করে। তারা হলো, আসামী মোঃ রফিকুল ইসলাম, মোঃ রাজন, মোঃ বিল্লাল, মোঃ শহিদ মিয়া, বিল্লাল হোসেন ও মোঃ জাহাঙ্গীর। এছাড়া এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী রেলগেইট এলাকা থেকে অন্যান্য মামলার আসামী জাহাঙ্গীর হোসেন ও চম্পা খাতুনকে গ্রেফতার করে।

এছাড়া এসআই আনিছুর রহমান, এস্আই শাহ মিনহাজ উদ্দিন, এসআই তানজিল আল আসাদুজ্জামান এএসআই রুহুল আমীন, এএসআই সুজন, এএসআই শাহজালাল, এএসআই আমির হামজা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জিআর মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৭ জনকে গ্রেফতার করে।

তারা হলো, মোঃ শাহজাহান, শের আলী ওরফে মালেক, চয়ন, তানভীর হাসান পিয়াস, শাওন, বাদশা, ও আল-আমিন, এবং সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত নজরুল ইসলাম।

দেখা হয়েছে: 165
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪