|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৪

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৮, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, জুয়ামুক্ত অব্জল গড়ে তোলা, চুরি-ছিনতাই রোধ ও মাদক ব্যবসায়ী এবং অপরাধীদের গ্রেফতারে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর এসআই শাহজালালের নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করে পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ মাসুদ, এএসআই রুহুল আমিন সংগীয় অফিসার ও ফোর্স সহ ঘাগড়া ইউনিয়নের সুইচ গেইট বাজার থেকে জুয়া খেলার অপরাধে ২ জুয়াড়ীকে জুয়ার সরঞ্জামসহ গ্রেফতার করে।

তারা হলো, মোঃ মাইনুদ্দিন ও নজরুল ইসলাম। এছাড়া এএসআই মোজাম্মেল হক আদালতের পরোয়ানাভুক্ত আসামী চকশ্যামরামপুরের আমিরুল ইসলামকে গ্রেফতার করে। তাদেরকে রবিবার পৃথক মামলায় আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 183
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪