|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ৮

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০২১

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ৮

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করেছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম চর রাঘবপুর এলাকা থেকে ৫ জুয়াড়িকে গ্রেফতার করে। তারা হলো, তোফায়েল, শহিদুল, মোঃ জাহিরুল, আমির হোসেন ও আলাল উদ্দিন।

এছাড়া এসআই আবুল কাশেম এবং এএসআই আল আমিন অভিযান পরিচালনা সিআর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক এবং সিআর ও জিআর পরোয়ানাভূক্ত ৩জনকে গ্রেফতার করেছে।

তারা হলো, মাসকান্দার মোঃ ইদ্রিস বাশার জনি, পিতামৃত-আঃ জলিল বাশার, পাটগুদাম আটানী পুকুর পাড়ের নূর মোহাম্মদ ও ইদ্রিস বাসার। শনিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ওসি শাহ কামাল আরো জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চলমান মামলার কার্যক্রম দ্রুত শেস করতে পলাতক ও নিয়মিত মামলার আসামীদের গ্রেফতারসহ মাদক ও জুয়ামুক্ত করতে নিয়মিত অভিযান চলছে। অপরাধীদের গ্রেফতারে এবং আইন শৃংখলা নিয়ন্ত্রণে তিনি স্থানীয়বাসিদের সহযোগীতা কামনা করেছেন।

দেখা হয়েছে: 173
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪