|

ময়মনসিংহে গনসংযোগে ব্যস্ত কাউন্সিলর প্রার্থী রিপন

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | মার্চ ২৪, ২০১৯

ময়মনসিংহে গনসংযোগে ব্যস্ত কাউন্সিলর প্রার্থী রিপন

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডে নতুন আশার বাণী নিয়ে কাউন্সিলর প্রার্থী মোঃ মনির উল্লাহ রিপন ভোটরদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন। সেই সাথে ওয়ার্ডের বিভিন্ন স্থানে উঠান বৈঠকে প্রতিদিনই শত শত নারী পুরুষদের নিয়ে প্রচার-প্রচারনা চালিয়ে ব্যস্ত সময় পার করছেন এই প্রার্থী।

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনের কাউন্সিলার হিসেবে ৪ নং ওয়ার্ডে সার্বক্ষণিক একজন দায়িত্বশীল ও কর্ম নিষ্ঠ লোক জরুরি ভাবে প্রয়োজন বলে মনে করেন এলাকাবাসী। যিনি হবেন মানবসেবার উন্নয়নের ধারক-বাহক, শান্ত-শিষ্ঠ, ভদ্র, মাদক, সন্ত্রাসী, ইভটিজিং ও বাল্যবিবাহ দুর করনের লক্ষ্যে মন প্রাণ দিয়ে কাজ করতে পারেন। সেই সাথে মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে উদ্ধার করতে পারেন। অন্ধকার জগতের মানুষ গুলোকে আলোর দিকে ফিরিয়ে আনতে পারেন। সুস্হ ধারার রাজনীতি যেনো তার নেতৃত্বে হয়। তিনি আর কেউ নয়, মোঃ মনির উল্লাহ রিপন।

জানা যায়, তিনি ইতোমধ্যে মানব ও সমাজসেবা করে যাচ্ছেন প্রায় এক যুগ ধরে। তার এই নিঃস্বার্থ কর্তব্য পালন দেখে অধ্য ৪ নং ওয়ার্ডবাসী আগামীতে সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলার হিসেবে মোঃ মনির উল্লাহ রিপনকে পাশে চান।

ময়মনসিংহে গনসংযোগে ব্যস্ত কাউন্সিলর প্রার্থী রিপন



এ ব্যাপারে মোঃ মনির উল্লাহ রিপনের বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে যা যা প্রয়োজন তাই আমি করবো। জনগনের হাতকে শক্তিশালী করার জন্য আমি নিরসভাবে কাজ করে যাচ্ছি। আমি ৪নং ওয়ার্ডবাসীর দোয়া ও সহযোগীতায় এবং আগামীতে কাউন্সিলর নির্বাচন করার আগ্রহ প্রকাশ করছি।

স্থানীয়রা বলেন, ইতোমধ্যে রিপন বিভিন্ন স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, গরীব অসহায়, পঙ্গু, বিধবাদের পাশে থেকে ব্যাপক ভাবে সুনাম অর্জন করেছেন। আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলার হিসেবে নির্বাচিত হলে তার উন্নয়ন অগ্রযাত্রা আরো বাড়বে বলে আশা করা যাচ্ছে।

এদিকে গত শুক্রবার ২২ ই মার্চে গোহাইলকান্দি মীরবাড়ীতে শতাধিক নারী-পুরুষদের সঙ্গে নিয়ে উঠান বৈঠক করেন রিপন। তখন মোঃ ফজলুল হক ফকিরের উপস্থাপনায় ভোটারদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন কাউন্সিলর প্রার্থী রিপন।

এসময় উপস্থিত ছিলেন, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শহিদুল্লাহ লিটন, আব্দুল মান্নান ভূইয়া, আব্বাস উদ্দিন, শামীম মড়ল, নজরুল ইসলাম, রুহুল আমিনসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

দেখা হয়েছে: 714
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪