|

ময়মনসিংহে ডিবির অভিযানে ৫ গরু ডাকাত গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৩৪ অপরাহ্ন | জুলাই ১৭, ২০২২

ময়মনসিংহে ডিবির অভিযানে ৫ গরু ডাকাত গ্রেফতার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা থেকে পিকআপভ্যানের পথরোধ করে গরু ডাকাতির ঘটনায় ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শেরপুর ও গাজীপুর থেকে শুক্রবার তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের কাছ থেকে লুণ্ঠিত গরু বহনের কাজে ব্যবহৃত পিকআপভ্যানটি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, হৃদয় খান মানিক, মোঃ জসিম, সাজেদুল ইসলাম সৈকত, সাব্বির হোসেন ও মোঃ নাঈম।

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, গত ৮ জুলাই ভোরাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার ভান্ডাব এসএনএস সিএনজি পাম্পের পাশে গরু বোঝাই পিকআপভ্যান পথরোধ করে দুটি গরু ডাকাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় ভালুকা মডেল থানার মামলা নং-১৮, তারিখ-০৮/০৭/২০২২ হয়। পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেফতার ও লুণ্ঠিত গরু, নগদ টাকা, মোবাইল ফোন সেট উদ্ধারের নির্দেশ প্রদান করেন।

ডিবির ওসির নেতৃত্বে একটি টিম ধারাবারিক অভিযান চালিয়ে শেরপুরের শ্রীবরদী এলাকা থেকে ডাকাত মোঃ হৃদয় খান ওরফে মানিক, মোঃ জসিম, মোঃ সাজেদুল ইসলাম সৈকত গ্রেফতারকৃতদের কাছ থেকে লুণ্ঠিত ২টি মোবাইল ফোন ও লুণ্ঠিত গরু বহনের কাজে ব্যবহৃত পিকআপভ্যানটি উদ্ধার করা হয়। চলমান অভিযানের ধারাবাহিকতায় গাজীপুর মহানগরের বাসন এলাকার ইটাহাটা এলাকা থেকে ডাকাত মোঃ সাব্বির হোসনে ও মোঃ নাঈমকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ডাকাতদের বরাত দিয়ে ওসি সফিকুল ইসলাম বলেন, গত ৭ জুলাই গাজীপুর বাসন এলাকায় ডাকাত সাব্বির হোসনে ও মোঃ নাঈমের ভাড়া বাসায় গ্রেফতারকৃত ৫ ডাকাত ও পলাতক ডাকাতগন গরু ডাকাতির পরিকল্পনা করে।

পরিকল্পনা মোতাবেক ডাকাতরা উদ্ধারকৃত পিকআপভ্যানসহ ডাকাতির প্রস্তুতি নিয়ে গাজীপুর থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাত্রীবহনের অযুহাতে ময়মনসিংহের দিঘারকান্দা বাইপাসে আসে। ৮ জুলাই ভোর রাতে দিঘারাকান্দা বাইপাস হয়ে ঢাকা অভিমুখে দুটি গরু বহন করে যাওয়া একটি পিকআপভ্যান অনুসরণ করে ডাকাত দল পিছু নেয়।

গরু বহন করা পিকআপ ভ্যানটিরপথরোধ করে গরু লুণ্ঠন করে নিতে অনুকূল জায়গা খুঁজতে খুঁজতে ভালুকার ভান্ডাবু এসএনএস পাম্পের কাছে নির্জন স্থানে পৌছলে ডাকাতদলের পিকআপভ্যানটি গরু বহন করার পিকআপভ্যাটির সামনে গিয়ে পথরোধ করে। ওসি আরো বলেন, পলাতকদের গ্রেফতার ও লুণ্ঠিত গরু উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 146
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪