|

ময়মনসিংহে গাজা ও ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ০১, ২০২২

ময়মনসিংহে গাজা ও ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান পরিচালনা করে সাড়ে চার কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এ সময় ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। বুধবার রাতে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি সফিকুল ইসলাম জানান, নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে মাদকমুক্ত অঞ্চল গড়তে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে বুধবার পৃথক অভিযান চালিয়ে সাড়ে চার কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এর মাঝে এসআই আমিনুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে নগরীর শম্ভুগঞ্জ থেকে ৪ কেজি গাঁজাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী সিলেটের জকিগঞ্জের রুবেল আহম্মদকে গ্রেফতার করে।

অপর অভিযানে এসআই শেখ গোলাম মোস্তফা রুবেল সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশালের হরিরামপুর থেকে আধাকেজি গাঁজাসহ মাাক ব্যবসায়ী মোঃ আবু রাসেলকে এবং এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকার কাশর থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী হারুন অর রশিদ ও লিটন মিয়াকে গ্রেফতার করে।

মাদক উদ্ধারের ঘটনায় পৃথক মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 98
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪