|

ময়মনসিংহে ডাকাতির সময় বাধা, গুলিবিদ্ধ পুলিশ

প্রকাশিতঃ ৩:১৪ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৯

মোঃ কামাল, ময়মনসিংহঃ

ময়মনসিংহ নগরীতে ডাকাতির করার সময় বাধাঁ দেয়ায় ডাকাতের গুলিতে কোতোয়ালী মডেল থানার সহকারী উপ পুলিশ পরিদর্শক শাখাওয়াত (৪০) নামে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে। সে কেতোয়ালী থানার ৩ নং পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

পরে স্থানীয় লোকজন ও অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে মমেক হাসপাতালের ৯ নং ওয়ার্ডে ভর্তি করেন। এখন তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

রবিবার (১৩ জানুয়ারী ) ভোর রাতে নগরীর ত্রিশাল বাসষ্ট্রেন্ড এলাকায় নুর এন্ড সন্স নামে একটি ব্যাবসা প্রতিষ্ঠানে ডাকাতির চেষ্টাকালে এ ঘটনা ঘটে। এ ঘটনার খবর পেয়ে আজ সকালে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হাসান ঘটনাস্থল পরিদর্শন এবং আহত ওই পুলিশ সদস্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে দেখতে যান।

পুলিশ জানায়, রবিবার ভোররাত সাড়ে ৩ টার দিকে ময়মনসিংহ নগরীর ত্রিশাল বাসষ্টেন্ড এলাকায় নুর এন্ড সন্স নামে একটি ব্যাবসা প্রতিষ্ঠানে ডাকাতির চেষ্টা করে মোখশ পরা ৭/৮ জনের একটি শসস্ত্র ডাকাত দল। এ সময় তারা ব্যাবসা প্রতিষ্ঠানের ভোল্ট ভাঙ্গার চেষ্টা করে। একপর্যায়ে টের পেয়ে যায় টহল পুলিশ একটি টিম। তখন বাধাঁ দেয় ডাকাত দলকে।

এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়লে গুলিবিদ্ধ হয় কেতোয়ালী থানার সহকারী উপ পুলিশ পরিদর্শক শাখাওয়াত। পরে পালিয়ে যায় ডাকাত দলের সদস্যরা । আহত পুলিশকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে সকালে ঘটনাস্থল পরিদর্শন করে রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও জেলা পুলিশ সুপার শাহ আবিদ হাসান। এদিকে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 719
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪