|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৯

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | মার্চ ২১, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৯

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সোমবার সকাল পর্যন্ত বিভিন্ন অপরাধের দায়ে ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর মাঝে এসআই রাশেদুল হাসানের নেতৃত্বে একটি টীম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামেন থেকে দস্যুতার প্রস্তুতিকাল দেশীয় অস্ত্রসহ মোঃ আরিফ ও মোঃ রবিনকে গ্রেফতার করে।

এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় থেকে দস্যুতার প্রস্তুতিকালে হৃদয়কে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে।

এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম পাটগুদাম মোড় জয়বাংলা চত্বরের সামনে থেকে দস্যুতার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ রতন মিয়াকে গ্রেফতার করে।

এসআই টিটু সরকারের নেতৃত্বে একটি টীম চরকালীবাড়ী থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতা করে। তারা হলো, রতন মিয়া ও আঃ ছামাদ। তাদের কাছ থেকে দেড় কেজি গাজা উদ্ধার করে পুলিশ।

এসআই আশিকুল হকের নেতৃত্বে একটি টীম টাউন হল মোড় থেকে মাদক ব্যবসায়ী রাকিব আহমেদকে ১৮ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এসআই আশিকুল হাসানের নেতৃত্বে একটি টীম বিদ্যাগঞ্জ রাণী রাজবালা বহুমুখী স্কুলের সামনে থেকে মাদক ব্যবসায়ী জুয়েল মিয়াকে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টীম বয়ড়া এলাকা থেকে যৌতুক মামলার আসামী মতিউর রহমান, এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম দাপুনিয়া বাজার থেকে জুলহাস মিয়াকে গ্রেফতার করে।

এসআই(নিঃ) উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম বুড়াপীরের মাজারের সামনে থেকে অপহরন মামলার আসামী মনির হোসেন, এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম বলাশপুর হাক্কানী মোড় থেকে নারী শিশু অপহরন মামলায় আদম মিয়া ওরফে আলী আজম, এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম শম্ভুগঞ্জ এলাকা থেকে ধর্ষনের চেষ্টা মামলায় মোঃ রাজীব মিয়া এবং চর ঈশ্বরদিয়া এলাকা মোঃ জুয়েলকে গ্রেফতার করে।

এছাড়া এসআই মানিকুল ইসলাম, এসআই উত্তম কুমার দাস, এমসআই ইলিয়াছ খান, এমসআই আনোয়ার হোসেন এবং এমসআই মোজাম্মেল হক পৃথক অভিযান গেস্খফতারী পরোয়ানামুলে আরো ৫ আসামীকে গ্রেফতার করে।

তারা হলো, দেলোয়ার হোসেন ওরফে দিলু, আরিফুল ইসলাম ওরফে রাজীব, আলমগীর হোসেন, শামছুল আলম ও আছাদুজ্জামান আছাদ। তাদেরকে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ ।

দেখা হয়েছে: 137
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪