|

ময়মনসিংহে জেএমবি’র ২ সক্রিয় সদস্য আটক

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৯

ময়মনসিংহে জেএমবি’র ২ সক্রিয় সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) দুই সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হল- নেত্রকোনার কলমাকান্দা থানার আয়াতুল্লাহ আল কাবির (১৯) ও চট্টগ্রামের লোহাগাড়া থানার আবু আব্দুল্লাহ মোঃ শুয়াইব (২৫)।

র‌্যাব জানায়, বুধবার দিনগত মধ্যরাতে র‌্যাব-১৪’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ময়মনসিংহ সদরের বাইপাস মোড় থেকে ঢাকা রোডের আকিজ পাম্পের পাশে নির্মাণাধীন মসজিদের পাশে একদল লোক নাশকতার পরিকল্পনার উদ্দেশ্যে গোপন বৈঠকে মিলিত হয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বৈঠকের উদ্দেশ্যে আসা লোকজন দৌঁড়ে পালানোর চেষ্টাকালে ওই দুজনকে আটক করা হয় এবং বাকিরা পালিয়ে যায়।

এসময় আটককৃতদের সাথে থাকা ২টি ব্যাগের ভেতর থেকে ৬টি উগ্রবাদী বই, ১টি লিফলেট এবং উগ্রবাদ কার্যক্রম ও প্রচারণায় ব্যবহৃত ২টি ল্যাপটপ ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জেএমবি সংশ্লিষ্টতা স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দেখা হয়েছে: 450
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪