|

ময়মনসিংহে ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ন | মার্চ ১৩, ২০২১

ময়মনসিংহে ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) বিশেষ অভিযানে অস্ত্রধারী ৭ ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি পাইপগান, ২টি গুলি, একটি চাপাতি, ৫টি চাকু ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জমানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত জেলা গড়তে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার বিভাগীয় নগরীর বারেরা নিজাম নগর থেকে অস্ত্র গুলিসহ ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রধারী সাত ডাকাতকে গ্রেফতার করে।

তারা হলো, ফরহাদ, রফিকুল ইসলাম জয়, মোঃ সানি, সরোয়ার হোসেন শিপু, মাসুম মিয়া, নবী হোসেন ও শাহরিয়ার হোসেন রিফাত। তাদের হেফাজাত একটি পাইপগান, ২টি গুলি, একটি চাপাতি, ৫টি চাকু উদ্ধার করে পুলিশ।

এছাড়া এসআই জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর সারদা ঘোষ রোড থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী নাঈম আহম্মেদ সিয়ামকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় পৃথক মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে পাটিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 338
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪