|

ময়মনসিংহে ডিবির অভিযানে মাদক ব্যবসায়ী ও জুয়ারিসহ গ্রেফতার ১১

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০২২

ময়মনসিংহে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযান পরিচালনা কওে মাদক ব্যবসায়ী ও জুয়ারিসহ ১১জনকে গ্রেফতার করেছে। রবিবার রাতে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ গ্রাম হেরোইন ও জুয়ার সামগ্রী উদ্ধার করে পুলিশ।

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে মাদক ও জুয়ামুক্ত জেলা গড়তে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে ৮ মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ ১১জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ জেলার নান্দাইলের চরশ্রীরামপুর এলাকা থেকে দেড় কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, আব্দুস সোবহান, রফিকুল ইসলাম, জসিম উদ্দিন ও হাসেম ওরফে হাসিম মিয়া।

এসআই আমিনুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর পাটগুদাম ইসলামবাগ এলাকা থেকে আধাকেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী সোবাহানা খাতুনকে গ্রেফতার করে। এসআই মোঃ আব্দুল জলিল সংগীয়দের নিয়ে কেওয়াটখালী এলাকা থেকে ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ মিঠুন এবং এসআই সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ দিঘারাকান্দা এলাকা থেকে ৩শত পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, রিপন সাহা,রাকিব ওরফে মঞ্জু।

অপর অভিযানে এসআই অজয় কুমার চক্রবর্তী জেলা সদরের চরহরিপুর থেকেটাকা বিনিময়ে তাস দিয়া জুয়া খেলারত অবস্থায় ৩ জুয়ারিকে গ্রেফতার করে। তারা হলো, নুর ইসলাম, হেলাল উদ্দিন ও তাহের উদ্দিন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদরেকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 179
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪