|

ময়মনসিংহে ডিবির অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৯

প্রকাশিতঃ ৮:০২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০২১

ময়মনসিংহে ডিবির অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৯

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ডিবির ওসি সফিকুল ইসলাম অফিসার-ইনর্চাজ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সোমবার দিবাগত রাতে এসআই মোঃ শামীম আল মামুন সঙ্গীয়দের নিয়ে অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে চরকালিবাড়ী ময়লাকান্দা এলাকায় একদল ডাকাত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিয়ে একত্রিত হয়েছে। এ খবরের ভিত্তিতে উর্দ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শ করে মধ্যরাতে অভিযান পরিচালনা করে ৯ ডাকাতকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো,বলাশপুর কসাইপাড়ার মোঃ রাসেল, আকুয়া মড়লপাড়ার মোঃ দুলাল, কৃষ্টপুর দৌলতমুন্সী রোডের মামুন, নওমহলের সীমান্ত, মোঃ রাকিব, চরপাড়ার, সাগর আহম্মেদ ও সাকিব পুরাতন গুদারাঘাটের টিটু ও ব্রাহ্মপল্লীর রনি।

গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহারের জন্য নিয়ে আশা ৯ টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। ডাকাতদের বরাদ দিয়ে ওসি আরো জানায়, তারা রেলওয়ে এলাকাসহ ময়মনসিংহ ও পার্শ্ববর্তী নেত্রকোনা এবং জামালপুর জেলার সুবিধা জনক স্থানগুলোতে ডাকাতি করার জন্য অস্ত্রসস্ত্রসহ সঙ্গবদ্ধ হয়েছে। তারা পেশাদার ডাকাত।

তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় এবং উদ্ধারকৃত অবৈধ অস্ত্র রাখার অভিযোগে ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সাত দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 241
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪