|

ময়মনসিংহে নারী পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার, স্বামী আটক

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৭, ২০২০

ময়মনসিংহে নারী পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহে এক নারী পুলিশ কনস্টেবল জবা আক্তার সুইটি (২১) কে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ তার স্বামীকে আটক করেছে।

কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, শুক্রবার জুমার নামাজের আগে শহরের উত্তরা পুলিশ লাইন্স এলাকার বাসা থেকে সুইটি আক্তার (২১) নামে এই পুলিশ কনস্টেবলের ঝুলন্ত লাশ উদ্ধার করেন তারা।

সুইটি নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার বাসিন্দা। নিহতের ময়না তদন্ত সম্পন্ন করতে পুলিশ তার লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি আরো জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ দেখতে পায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ইুটির স্বামী পুলিশ কনস্টেবল হাফিজুর রহমানকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সুইটির পরিবারের অভিযোগ, সুইটির সঙ্গে হাফিজুরের প্রেমের সম্পর্ক ছিল। পরে হাফিজুর বিয়ে করেন। সুইটি অন্তঃসত্ত্বা হওয়ার পর স্বামী হাফিজুর গর্ভপাতের জন্য চাপ দেন। তাতে রাজি না হওয়ায় হাফিজুর তাকে হত্যা করেছেন বলে তাদের অভিযোগ। তবে এটি হত্যা না আত্যহত্যা ময়না তদন্ত রিপোর্ট পেলে তা নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানায়।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪