|

ময়মনসিংহে পুলিশ কনস্টেবলসহ গ্রেফতার ৩, ইয়াবা উদ্ধার

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | মে ০৩, ২০১৮

ময়মনসিংহে পুলিশ কনস্টেবলসহ গ্রেফতার ৩, ইয়াবা উদ্ধার

মোঃ কামাল হোসেন,ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এই প্রথম বাংলাদেশ পুলিশের ১ কনস্টেবলসহ ৩ জনকে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশী চালিয়ে ৮০০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

বৃহস্পতিবা ( ২মে ) মধ্যরাতে নগরীর নওমহল সারদা ঘোষ রোড এলাকা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে কোতুয়ালী মডেল থানার ২নং পুলিশ ফাঁড়িরএকটি টিম। গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহ পুলিশ লাইন্সে কর্মরত পুলিশ কনস্টেবল মোখছেদুল ইসলাম (৩২), তাঁর সহযোগী কলেজ রোড এলাকার সৌরভ (২০), ও সুুুনামগঞ্জের দেবাশীষ (২৫)।

এ বিষয়ে ২নং পুলিশ ফাঁড়ির উপ-পরির্দশক (টিএসআই) ফারুক হোসেন এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিওিতে খবর পেয়ে কোতুয়ালী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহমুদুল ইসলামের নির্দেশে ফাড়িঁর ইনর্চাজ সজীব আহম্মেদকে সাথে নিয়ে নগরীর নওমহল এলাকায় অভিযান চালানো হয়। তখন ৩ যুবককে দেখে পুলিশের সন্দেহ হয়। পরে তাদের দেহ তল্লাশী করে ৮’শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এসময় ওই ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

কোতুয়ালী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, এ ঘটনায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে, মাদকের বিষয়ে পুুলিশ সুপারের নির্দেশে আমরা মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে যাচ্ছি। পুরো জেলায় এই মাদকবিরোধী অভিযান সব সময় অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 744
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪