|

ময়মনসিংহে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কম্বল বিতরণ

প্রকাশিতঃ ৭:৫৭ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০২৩

ময়মনসিংহে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ: শীতার্তদের পাশে আছি সবসময় এই শ্লোগান সামনে রেখে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের আয়োজনে ময়মনসিংহ পুলিশ লাইন্সে শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার বিকালে জেলা পুলিশের ব্যবস্থাপনায় এই কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, বাংলাদেশ পুলিশ সব সময় অসহায়দের পাশে আছে এবং নানাভাবে সহায়তা করে আসছে। তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধকালে পুলিশ জীবনবাজি রেখে গৌরব অর্জন করেছে। যা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা রয়েছে। শীতার্ত অসহায়দের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনারা মুক্তিযুদ্ধের এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সাথে তাকবেন।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ এনামুল কবির, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), আবিদা সুলতানা বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপস্)।

এ সময় এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম, মোহাইমিনুর রশিদ, শাহীনুল ইসলাম ফকির, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সদস্যগণ উপস্থিত ছিলেন। পরে পাচ শতাধিক অসহায়, ছিন্নমুল, পঙ্গুদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 96
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪