|

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে বাচ্চু নিহত

প্রকাশিতঃ ৩:৩৬ অপরাহ্ন | জুলাই ০৩, ২০১৮

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে বাচ্চু নিহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের সদর উপজেলার শম্ভুগঞ্জ এলাকায় গোয়েন্দা পুলিশ ডিবির সঙ্গে বন্দুকযুদ্ধে বাচ্চু ওরফে ভেবেল বাচ্চু (৪৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। পুলিশ বলছে নিহত ওই ব্যাক্তি শম্ভুগঞ্জ এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও একা‌ধিক মামলার আসামী ছিলেন। তবে ভেবেল বাচ্চুর নামে মাদকের ১৫ টিরও বেশি মামলা রয়েছে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের কনস্টবল সেলিম ও রাশেদসহ ২ জন গুরুতর আহত হয়। আহত পু‌লিশ সদস্য‌দের পুলিশ হাসপাতালে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে।

মঙ্গলবার (৩ জুলাই ) ভোররাত ৩ টার দিকে শহরতলীর শম্ভুগঞ্জের চৈতলামারি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। জেলা গো‌য়েন্দা পুলিশের অ‌ফিসার ইনচার্জ ওসি মোঃ আ‌শিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি আ‌শিক জানান, মঙ্গলবার ভোররাত ৩ টার দিকে সদর উপজেলার শম্ভুগঞ্জ এলাকার কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের দক্ষিন পার্শে চৈতলামারি গ্রামের জনৈক নয়নের অটোরাইস মিলের বাউন্ডারির উত্তরে পার্শে ক‌তিপয় মাদক ব্যাবসায়ীরা মাদক ভাগাভা‌গি ক‌রছিল ।

পরে এমন গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ওসির নেতৃ‌ত্বে অ‌ভিযান প‌রিচালনা করতে ওই এলাকায় পৌছে ডিবির একটি চৌকশ টিম। তখন অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ডিবি পুলিশকে লক্ষ্য করে ইট, পাট‌কেল নি‌ক্ষেপসহ এ্যা‌লোপাথা‌রী গু‌লি বর্ষন শুরু ক‌রেন।

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে বাচ্চু নিহত

তিনি আরও জানান, পরে ওই সময় ডিবি ওসির নির্দেশে ডিবি পুলিশের একটি চৌকশ টিম আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। তখন উভ‌য় পক্ষ্যের ম‌ধ্যে গোলাগু‌লির এক পর্যা‌য়ে মাদক ব্যবসায়ীরা পলিয়ে যায়। এসময় এলাকা তল্লাশী করে শীর্ষ মাদক সম্রাট ও একা‌ধিক মামলার আসামি বাচ্চু ওরফে ভেবেল বাচ্চু (৪৫) কে গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পরে থাকতে দেখা যায়। পরে দ্রুত তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে, কর্তব্যরত চিকিৎসক অাহত ভেবেল বাচ্চুকে মৃত ঘোষনা করেন।

ওসি আশিক আরও জানান, এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের কনস্টবল সেলিম ও রাশেদসহ ২ জন গুরুতর আহত হয়। আহত পু‌লিশ সদস্য‌দের হাসপাতালে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে। নিহত আসামি বাচ্চু ওরফে ভেবেল বাচ্চুর নামে ১৫ টিরও বেশি মাদক মামলা রয়েছে।

এদিকে ঘটনাস্থল তল্লাশী করে ২০০পিচ ইয়াবা, ৪ টি গু‌লির খোসা উদ্ধার করা হয়। এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় অজ্ঞাত আসামী‌দের বিরু‌দ্ধে মামলা রজু প্র‌ত্রিুয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 580
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪