|

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে ডাকাত নিহত, পাইপগান ও গুলি উদ্ধার

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০১৯

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে ডাকাত নিহত, পাইপগান ও গুলি উদ্ধার

মোঃ কামাল, ময়মনসিংহঃ মময়মনসিংহের গফরগাঁও উপজেলায় গেয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে মোতালেব (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছ। এ সময় আহত হন গোয়েন্দা পুলিশের এস আই আক্রাম হোসেন।

উদ্ধার করা হয়েছে একটি পাইপগান, ১০ টি শটগানের কার্তুজ ও বিশটি গুলির খোসা। তবে পুলিশের দাবি, গেয়েন্দা পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধ চলাকালে ডাকাতের গুলিতে ওই ডাকাত নিহত হয়।

শুক্রবার (১৮অক্টোবর) মধ্যরাতে উপজেলার রসুলপুর আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র ওসি মো. শাহ কামাল আকন্দ এই খবরেরর সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, শুক্রবার মধ্যরাত দেড়টার দিকে গফরগাঁও থানা এলাকায় মাদক বিরোধী ও বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদে জানতে পারেন, আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাত দল উপজেলার রসুলপুর আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। খবর পেয়ে ডিবি’র দুইটি টিম ঘটনাস্থলে পৌছা মাত্রই সংঘবদ্ধ ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি শুরু করে । গুলিতে পুলিশের এস আই আক্রাম হোসেন আহত হন।

এ সময় পুলিশ আত্নরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করে। এক পর্যায়ে সংঘবদ্ধ ডাকাত দল গুলি করতে করতে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে ডাকাত মোঃ মোতালেব (৪২) কে আহত অবস্থায় এবং তার নিকট থেকে ১টি পাইপগান, ১০ রাউন্ড গুলি ও ঘটনাস্থল হতে ২০ টি কার্তুজের খোসা উদ্ধার করা হয়। পলাতক ডাকাতদের ছোরা গুলিতে আহত ডাকাতকে গফরগাঁও থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত ডাকাতের নেতৃত্বে দীর্ঘদিন ধরে গফরগাঁও আঞ্চলিক সড়কে যাত্রাবাহী যানবাহনে ডাকাতি হচ্ছিল । তার বিরুদ্ধে পাচটির বেশী ডাকাতি মামলা রয়েছে বলেও জান ওসি শাহ কামাল আকন্দ।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪