|

ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:২২ অপরাহ্ন | মে ১৫, ২০২২

ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমুল্যের উর্দ্বগতি, দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস, বিরোধীদলীয় নেতাকর্মীদের উপর হামলা, মামলা, গ্রেফতার ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপি, ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা ও মহানগরের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ হয়েছে।

রবিবার বিকালে নগরীর হরিকিশোর রায় রোডে বিএনপি কার্যালয়ে সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

বিশেষ অতিথি ছিলেন, বিএনপির ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ ওয়ারেস আলী মামুন। সভায় দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডাঃ মাহবুবুর রহমান লিটন, যুগ্ন আহবায়ক জাকির হোসেন বাবলু, মহানগরের যুগ্ন আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, উত্তর জেলার যুগ্ন আহবায়ক মোতাহার হোসেন তালুকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ বলেন দ্রব্যমুল্যের উর্দ্বগতির কারণে মানুষের জীবন আজ দুর্বিসহ হয়ে উঠেছে। দ্রব্যমুল্য কমে না, কারণ দ্রব্যমুল্য নিয়ন্ত্রণ করছে আওয়ামীলীগের একটি সিন্ডিকেট। সভায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 129
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪