|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন অভিযোগে ৮জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, অপরাধ নিয়ন্ত্রণ ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসাবে রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম নগরীর পাটগুদাম ব্রীজ মোড় থেকে গরু চুরি মামলার তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, কেওয়াটখালী মরাখোলা পাওয়ার হাউজ রোডের আসাদুল ইসলাম, শেরপুরের শ্রীবরদিও সোহেল মিয়া ও বরগুনার কবির হোসেন।

এছাড়া এসআই তাইজুল ইসলামের নেতৃত্বে আরেকটি টীম নগরীর গোলপুকুর পাড় এলাকা থেকে সাড়ে ১৪ লিটার নেশাজাতীয় চোলাই মদ, ব্যাটারী চালিত অটোরিক্সা ও মাদক বিক্রির টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ীরা হলো, খাগডহর ঘুন্টির রিপন মিয়া ও হালুয়াঘাটের মনির হোসেন।

এসআই(নিঃ) মানিকুল ইসলামের নেতৃত্বে আরেকটি টীম জামালপুর ঢাকা মহাসড়কের নিযামনগর এলাকা থেকে ২৪৬ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ টাকা দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো সদরের উজান ঘাগড়ার আবুল হাসেম ও কুমিল্লার দাউদকান্দির মোঃ রনি।

এছাড়াও আদালতের পরোয়ানাভুক্ত আরো একজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪