|

ময়মনসিংহে শিশুদের খাওয়ানো হচ্ছে ‘এ’ ক্যাপসুল

প্রকাশিতঃ ২:১৫ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০২০

ময়মনসিংহে শিশুদের খাওয়ানো হচ্ছে ‘এ’ ক্যাপসুল

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ৩৩ টি ওয়ার্ড এলাকায় ৫১ হাজার ৮ শ ৭৬ জন শিশুকে খাওয়ানো হচ্ছে ভিটামিন ‘এ’ ক্যাপসুল। নগরীর ৩৩ টি ওয়ার্ডে মোট ২৬২ টি কেন্দ্র রয়েছে।

এরমধ্যে ৬ থেকে ১১ মাস শিশু রয়েছে ৭ হাজার ১৭৭ জন ও ১ থেকে ৫ বছর পর্যন্ত শিশু রয়েছে ৪৪ হাজার ৭১৯ জন। এছাড়াও নগরীর বাসটার্মিনাল ও রেলওয়ে ষ্টেশনসহ বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যান কেন্দ্র রয়েছে আরও ১৪ টি।

শনিবার (১১ জানুয়ারি) সকালে মসিক নগর ভবনে সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের ২য় রাউন্ডের আওতায় এ ক্যাপসুল খাওয়ানোর উদ্বোধন করেন। স্বাস্থ্য অধিদপ্তরের জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আওতায় সকাল ৮টা থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত চলবে।

এ সময় ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডাঃ মশিউর রহমান, সিটি কর্পোরেশন এর প্রদান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন, মেডিকেল অফিসার ডাঃ এইচ কে দেবনাথ, খাদ্য ও স্যনিটেশন কর্মকর্তা দীপক কুমার মজুমদারসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 599
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪