|

ময়মনসিংহে শিশু ধর্ষণ: দুই মাসেও গ্রেফতার হয়নি আসামি

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০২০

ময়মনসিংহে শিশু ধর্ষণ

আব্দুল হাফিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহ সদর উপজেলার উজান ঘাগড়ায় ৯ বছরের শিশুকে পুকুরে গোসলের সময় গত ৭ আগস্ট ধর্ষণ করে একই এলাকার বখাটে নাহিদ। ঘটনার পরের দিন ৮ আগস্ট শিশুটির মা স্মৃতি আক্তার বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(২নং/০৩) এর ৯(১)ধারা মতে মামলা দায়ের করেন। মামলা নং ১২।

বাদীর অভিযোগ, পুলিশ মামলা নিলেও গত দুই মাসে আসামি ধরছে না। উল্টো মামলার তদন্তকারী অফিসার এসআই সোহেল রানা নানা তালবাহানায় কালক্ষেপন করছে। আসামি কোথায় আছে সে খবর আমাদের দিতে বলেন ।

মামলার বাদী স্মৃতি আক্তার শিশু কন্যার প্রতি বর্বরতার বিচার চেয়ে পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেছে। অসহায় দরিদ্র পরিবারটি প্রভাবশালী ও ধনী আসামি পক্ষের অনবরত হুমকির মুখে নিরাপত্তাহীন হয়ে পড়েছে। মামলা তুলে নিতে ও আপোষ মীমাংসার নামে বিভিন্ন মহল থেকে চাপ চলছে বলেও বাদী অভিযোগ করেন।

এ ব্যাপারে একাধিক সাংবাদিক মামলা তদন্তকারী কর্মকর্তাকে জিজ্ঞাসা করলে বাদীর অভিযোগ অস্বীকার করে, কোতোয়ালী মডেল থানার এসআই সোহেল রানা বলেন, ঘটনাটি তাদের আত্মীয় স্বজনদের মধ্যেই ঘটেছে। আসামিও অপ্রাপ্ত বয়সের ছেলে। আসামি মোবাইল ফোন ব্যবহার না করায় গ্রেফতার করা যাচ্ছে না।

বাদী জানান তদন্তকারী কর্মকর্তা বলেন,আসামি কোথায় আছে খবর দেন ধরবো।

দেখা হয়েছে: 366
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪