|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ৬

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ন | জুন ১৫, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ৬

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ এই অঞ্চলের আইন শৃংখলা নিয়ন্ত্রণ এবং অপরাধীদের আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা কওে আসছে।

এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় সাজাপ্রাপ্ত দুইজনসহ ৬ জনকে গ্রেফতার করে। এর মাঝে এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম আকুয়া ডন মোড় মাদক ব্যবসায়ীকে ১০ পুটলা হেরোইনসহ গ্রেফতার করে।

এসআই শাহজালালের নেতৃত্বে একটি টীম ডাকাতির চেষ্টা মামলার আসামী মোঃ সোহেল, এএসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টীম বোররচর বনপাড়া জুয়া খেলার অপরাধে আরো একজনকে গ্রেফতার করে।

এছাড়া এসআই টিটু সরকার এবং এএসআই শওকত হোসেন এবং এএসআই আনোয়ার পৃথক অভিযান চালিয়ে দুই সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত আরো একজনকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ আনিছুর রহমান, আমিনুল ইসলাম ফয়সাল ও হুছু মিয়া। তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 99
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪