|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ১০

প্রকাশিতঃ ৭:২৩ অপরাহ্ন | জানুয়ারী ১৭, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ১০

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক ও পরোয়ানাভুক্তসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে জিআর সাজাপ্রাপ্ত ২, জিআর মামলায় পরোয়ানাভুক্ত ৫ এবং সিআর পরোয়ানাভুক্ত একজন রয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের পরামর্শে চলমান মামলা সমুহ দ্রুত নিষ্পত্তির লক্ষে পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেফতার করে বিচারিত আদালতে পাঠানোর জন্য পুলিশ অভিযান পরিচালনা করছে।

একই সাথে আদালতে বিচার কাজশেষে সাজাপ্রাপ্ত পলাতকদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে। এ সব অভিযানে গত ২৪ ঘন্টায় পরোয়ানাভ্ক্তু জন এবং সাজাপ্রাপ্ত পলাতক দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া এসআই মেহেদী হাসানের নেতৃত্বে একটি টীম নগরীর সানকিপাড়া জামতলা মোড় থেকে মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম ওরফে শহিদকে ১৫ পিস নেশাজাতীয় ইনজেকশন এবং মাদক বিক্রিত নগদ ২২৯০ টাকাসহ গ্রেফতার করে।

এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা নগরীর বলাশপুর আবাসন এলাকা থেকে মোঃ শামীমকে গ্রেফতার করে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 154
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪