|

ময়মনসিংহে সাবেক চেয়ারম্যানকে লাঞ্ছনার জেরে আগুন

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০২১

ময়মনসিংহে সাবেক চেয়ারম্যানকে লাঞ্ছনার জেরে আগুন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার সীমান্তবর্তী এলাকায় চরলক্ষ্মীদিয়া গ্রামে বৃহস্পতিবার (০৪ অক্টোবর) ৮টি ঘরে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে কতিপয় দুর্বৃত্তরা। পার্শ্ববর্তী ঈশ্বরগঞ্জ রাজিবপুর ইউনিয়নের এক সাবেক চেয়ারম্যানকে লাঞ্ছনার ঘটনার জের হিসেবে এই অগ্নিসংযোগের ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন, মোজাম্মেল হক স্বপন(৫০), আপন (৪৫), এনামুল হক রিপন (৪৩ ), কাঞ্চন (৩৫), এহছানুলহক মানিক (১৮) ও মোক্তার হোসেন ( ১৬)। তারা নান্দাইল চরবেতাগৈর ইউনিয়নের চরলক্ষ্মীদিয়া গ্রামের বাসিন্দা।

জানা যায়, বুধবার দুপুরে মোহাম্মদ আলী ফকির নামে এক সাবেক ইউপি চেয়ারম্যান ঈশ্বরগঞ্জ উপজেলা প্রকৌশলীর সঙ্গে এলাকায় এলজিইডির অর্থায়নে একটি ব্রিজ নির্মাণের জন্য ভাটিচরনওপাড়া যান। সেখানে প্রতিপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান তিনি। এক পর্যায়ে স্বপন, জীবনসহ ১০/১২ জন তার ওপর হামলা করে।

এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকাল থেকে শতশত লোকজন জড়ো হয় লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের ৮টি বাড়িতে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, ঘটনা পর্যবেক্ষণে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। লিখিত অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 223
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪