|

ময়মনসিংহে স্কুল ছাত্র হত্যায় মহাসড়ক অবরোধ

প্রকাশিতঃ ৭:৫০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৬, ২০২০

ময়মনসিংহে স্কুল ছাত্র হত্যায় মহাসড়ক অবরোধ

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ সদরের চোরখাই এলাকায় স্কুল ছাত্র কাউসার হোসেন (১৫) হত্যাকান্ডের সাথে জড়িত খুনিদের অভিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোব্দ শিক্ষার্থীরা বৃহস্পতিবার ঘন্টা ব্যাপী রাস্তা অবরোধ করে রাখে।

এসময় ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

পরে খবর পেয়ে কোতোয়ালী মডেল থানা দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আল আমিন, কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, জেলা ট্রাফিক অফিসার (টিআই) মাহবুব ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামীদের দ্রæত গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

নিহত কাওসার স্থানীয় হৃদয় প্রাইভেট স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল। সে সদর উপজেলার চুরখাই ইউনারপার এলাকার বাসিন্দা মুক্তার হোসেনের ছেলে বলে জানা গেছে।

কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নাহিদ নামে এক ছেলে প্রেমিকার ছবি নিয়ে কাওসার তার ফেসবুক টাইমলাইনে একটি স্ট্যাটাস দেয়। পরে ওই স্ট্যাটাসকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে ওদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর এক পর্যায়ে সাগর ও সিয়াম এবং আরও অজ্ঞাত দুজন মিলে কাওসারকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) ভর্তি করেন। পরে মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪