|

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ নিহত ৩

প্রকাশিতঃ ২:০৩ অপরাহ্ন | জুন ২০, ২০১৮

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ নিহত ৩

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় মাইক্রোবাস ও গ্যাসে চালিত সিএনজি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে ১ নারীসহ ৩ জন নিহত হয়েছে। এঘটনায় অন্তত আরও ১ নারীসহ ৩ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে মমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষনিত হতাহতোদের কোন নাম পরিচয় পাওয়া যায়নি।

বুধবার (২০ জুন ) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার কুমারগাতা ইউনিয়নের ছত্রাশিয়া এলাকায় ময়মনসিংহ শারীরিক শিক্ষা কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার ওসি আলী আহমদ মোল্লা এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহ গামী মাইক্রোবাস ও মুক্তাগাছা গামী সিএনজি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৩ জন ঘটনাস্থেই নিহত হয়েছে। বাকী দুইজন পুরুষ ছিল। এসময় এক নারী ও দুজন পুরুষসহ আরও ৩ জন গুরতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ মমেক হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে তাৎক্ষনিত হতাহতোদের কোন নাম পরিচয় পাওয়া যায়নি বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 637
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪