|

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ॥ আহত দুই

প্রকাশিতঃ ৫:৪৩ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০২১

সড়ক দুর্ঘটনা

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক সড়কের তারাকান্দার বিসকা ইউনিয়নের খিচা নামক স্থানে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। বুধবার সকালে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, সিএনজি চালক দূর্গাপুর উপজেলার উঃ গুজিরকোনা গ্রামের আশরাফ আলীর পুত্র শহীদ মিয়া(৪০), একই উপজেলার আলমপুর বালুচর গ্রামের নিজাম উদ্দিনের পুত্র খলিল মিয়া (৩২), ফকরুদ্দিনের পুত্র মাসুম মিয়া। আর আহত হয়েছেন একই গ্রামের শাহাবুদ্দিনের পুত্র আমিনুল ইসলাম।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, দূর্গাপুর থেকে একটি সিএনজি পাঁচজন যাত্রী নিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে তারাকান্দার খিচা নামক স্থানে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকামেট্রো-ট-১৮-৮৬১৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় সিএনজিটি দুমরে মুচরে যায়। সংঘর্ষে সিএনজির চালক শহীদ মিয়া (৪০) ঘটনাস্থলেই নিহত হয়। দূর্ঘটনার পর পর স্থানীয় লোকজন আহত আরো ৪ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আরো ২ জন মারা যান।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শফিউর রহমান জানান দুর্ঘটনায় ঘটনাস্থলে ১ জন ও হাসপাতালে ২ জন মারা গেছে। সিএনজি ও ট্রাক জব্দ করা হয়েছে। দূর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে।

দেখা হয়েছে: 262
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪