|

ময়মনসিংহে ১৪ কেজি গাঁজা ও হেরোইন উদ্ধার

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ন | অক্টোবর ১৯, ২০২১

ময়মনসিংহে ১৪ কেজি গাঁজা ও হেরোইন উদ্ধার

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী ও মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় ১৪ কেজি গাঁজা ও ২০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত নগরী গড়তে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে।

এ অভিযানের অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত কাশর বউবাজারের প্রান্ত মিয়া ও ময়লাকান্দা এলাকার প্রদীপকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া মাদক বিরোধী অভিযানে মালগুদামের রতন মিয়া ও আকুয়া মড়ল বাড়ির আঃ রহিমকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১৪ কেজি গাঁজা ও ২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়া অন্যান্য মামলায় আরো দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 195
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪