|

ময়মনসিংহে ২ উপজেলায় পৃথক ঘটনায় ২ খুন

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ন | মে ১৫, ২০১৮

ময়মনসিংহে ২ উপজেলায় পৃথক ঘটনায় ২ খুন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ফুলপুর ও গফরগাঁও উপজেলায় পৃথক ঘটনায় দুইজনকে হত্যা করা হয়েছে। এঘটনায় আরও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা হলেন, এমদাদুল হক (৪০) ও বৃদ্ধ মজনু মিয়া (৭০)।

মঙ্গলবার (১৫ মে ) দুপুরে ফুলপুরে মজুরী চাওয়ায় ধানকাটা এক শ্রমিককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা ও গফরগাঁও উপজেলায় ছাগলে বাদাম ক্ষেত খাওয়ায় এক বৃদ্ধকে ঘুষি দিয়ে হত্যা করা হয়।

ফুলপুর থানার ওসি একে এম মাহবুব আলম ও গফরগাঁওয়ের পাগলা থানার ওসি মোখলেছুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

ফুলপুর থানার ওসি একে এম মাহবুব আলম জানান, উপজেলার রুপসী ইউনিয়নের পাঁচ কাহনিয়া এলাকায় এমদাদুল ও শহিদুল নামে দুই শ্রমিক ধানকাটার মজুরী চাওয়ায় একজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরতর আহত করা হয়েছে। পরে এমদাদুল ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন বড় ভাই শহীদুল। তখন শহীদুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে আরও জানান, এমদাদুল ও শহীদুল ধানাকাটা শ্রমিক। তারা গ্রামের জমির মালিক শরীফ, কাশেম ও হাশেমের কাছে ধানকাটার মজুরী দাবী করলে মালিকের সাথে কথা কাটাকাটি সৃস্টি হয়। এক পর্যায়ে ওই তিন মালিক ও তাদের ছেলে আজিম উদ্দিন, খাদিমুল, আমিনুল, শরীফ, মামুন, এনামুল, সবুজ, নুর মোহাম্মদসহ আরও অজ্ঞাত কয়েকজন মিলে ওই দুই শ্রমিককে বেধড়ক পিটায় ও রাম দা দিয়ে এ্যালোপাথারি কোপায়।

ধারালো অস্ত্রের আঘাতে এমদাদুল ঘটনাস্থলেই মরার যান। আহত হন শহীদুল। নিহতের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় এখনো কেও আটক হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে গফরগাঁওয়ের পাগলা থানার ওসি মোখলেছুর রহমান জানান, গফরগাও উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব এলাকায় ছাগলে বাদাম ক্ষেত খাওয়ায় মজনু মিয়া (৭০) নামে এক বৃদ্ধকে প্রতিপক্ষ ঘুষি দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পরে নিহত বৃদ্ধের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 647
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪