|

ময়মনসিংহে ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০১৯

ময়মনসিংহে ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রবিউল আউয়াল রবি, ময়মনসিংহঃ “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা ও সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায়, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ময়মনসিংহ জেলা থানাসহ দেশের বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে ব্যাটাঃ সদর সহকারী পুলিশ সুপার, মোঃ তফিকুল আলম এর নেতৃত্বে একটি আভিযানিক দল ০৪ নভেম্বর আনুমানিক ১১টায় শহরের খাগডহর ঘুন্টি এলাকার ঈদগাহ মাঠ মোড় আবুল হোসেনের বাড়ির সামনে রাস্তায় অভিযান পরিচালনা করে শারমিন আক্তার (৩৫) নামে একজন নারী এবং লিটন মিয়া (৩০) নামে একজন পুরুষ মাদক ব্যবসায়ীকে (তিন) কেজি গাঁজাসহ গ্রেফতার করে।

উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩০,০০০/- (ত্রিশহাজার) টাকা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 577
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪