|

ময়মনসিংহে ৫৪ কেজি গাজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১০:৫০ অপরাহ্ন | মার্চ ১৯, ২০২২

ময়মনসিংহে ৫৪ কেজি গাজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে র‌্যাব-১৪ সিপিএসসি, টিটিসি বিশেষ আভিযান পরিচালনা করে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার সকালে গৌরীপুর ও নান্দাইল থেকে তাদেরকে আটক করে।

আটককৃতদের কাছ থেকে ৫৪ কেজি গাজা, গাজা পরিবহনে ব্যবহৃত পিকআপ, মোবাইল ও নগদ টাকা উদ্ধার করে। র‌্যাবের মেজর আখের মুহম্মদ জয় ও সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে এই অভিযান চালানো হয় বলে র‌্যাব জানায়।

র‌্যাবের কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় জানান, ময়মনসিংহের গৌরিপুরের ৭ নং রামগোপালপুর ইউনিয়নের রামগোপালপুর বাসষ্টান্ড সংলগ্ন কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে এবং নান্দাইল থানাধীন বেলালাবাদ, দত্তপুর, কানুরামপুর পূর্ববাজার ইসলামিয়া লাইবেধরীর সামনে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ৫ মাদক ব্যবসঅয়ীকে আটক করা হয়েছে।

তারা হলো, নাসির মিয়া, সবুজ মিয়া, আল আমিন ,রেজাউল করিম ও শামীম ফকির। তাদের কাছ থেকে ৫৪ গাঁজা, ২টি পিকআপ, ৫টি মোবাইলসেট ও নগদ ১০,০৭৫ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলা থেকে ময়মনসিংহের বিভিন্ন থানা এলাকায় নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা বিক্রি করে আসছে বলে স্বিকারোক্তি দিয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদি হয়ে পৃথক মামলা করেছে।

দেখা হয়েছে: 175
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪